এমসি কলেজ এর হোস্টেল থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

এমসি কলেজ এর হোস্টেল থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

 

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
এমসি কলেজের হোস্টেলে “স্মৃতি” নামক এক শিক্ষার্থী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়  সুত্রে জানাযায়, সিলেট এমসি কলেজের ইংরেজি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম নিবসসী যুগল কিশর দাস এর মেয়ে স্মৃতি রানী দাস । সে সিলেট মহানগরীর টিলাগড়স্থ এই কলেজের নতুন ছাত্রী  হোষ্টেলের ৩য় তলায় থাকতেন। এই হোস্টেলর ৪র্থ তলার ৪০৩ নম্বর রুমের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।খবর পেয়ে  আজ ২৫ শে মে রোজ বুধবার সকাল সাড়ে সাত ঘটিকার সময় শাহপরান থানা পুলিশ  ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থায় স্মৃতি রানী দাস এর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।
এবিষয়ে এমসি কলেজের অধ্যাপক  সালেহ আহমদ জানান, সকালে অন্যান্য ছাত্রীরা স্মৃতির ঝুলন্ত মরদেহ দেখতে পান।পরে পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। এই শিক্ষার্থীর অভিভাবকদের খবর জানানো হয়েছে।
এবিষয়ের সত্যতা নিশ্চিত করে শাহপরান থানার অফিসার ইনচার্জ সৈয়দ আনিসুর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে সকাল সাড়ে সাত ঘটিকার সময় তাৎক্ষণিকভাবে আমার পুলিশ সদস্যরা হোস্টেলে যায়। পরে আমি ঘটনাস্থলে পৌঁছে স্মৃতি রানী দাস নানক এই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছি। এটা হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানাযাবে। বিষয়টি তদন্ত করছি।

আপনি আরও পড়তে পারেন